1. admin@dailydigantor.com : admin :
জাপার চেয়ারম্যানের উপদেষ্টাকে শোকজ - দৈনিক দিগন্তর
শুক্রবার, ০৯ জুন ২০২৩, ০৩:৩৭ পূর্বাহ্ন
শুক্রবার, ০৯ জুন ২০২৩, ০৩:৩৭ পূর্বাহ্ন

জাপার চেয়ারম্যানের উপদেষ্টাকে শোকজ

দৈনিক দিগন্তর ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

বরিশাল ব্যুরো।।দলের বর্ধিত সভা বানচাল চেষ্টার অভিযোগে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগর জাপার আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলকে শোকজ করা হয়েছে। আগামী সাত কার্যদিবসের মধ্যে তাকে লিখিত জবাব দিতে বলা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য জানা যায়।

 

নোটিশে বলা হয়, গত ২৩ সেপ্টেম্বর জাতীয় পার্টির বরিশাল জেলার বর্ধিত সভা নগরীর সদর রোডের কীর্তনখোলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রতনা ও শফিকুল ইসলাম সেন্টু উপস্থিতি ছিলেন। ওই সময় মিলনায়তনের নিচ তলায় জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগর জাপার আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল অবস্থান করেন।

একপর্যায়ে সভা বানচাল করার জন্য তার (মহসিন উল ইসলাম হাবুল) অনুসারীরা ব্যানার ছিঁড়ে ফেলা, সভা স্থলের পরিবেশ নষ্ট করার কাজে জড়িত ছিলেন। তার ইন্ধনে অনুসারীরা এ কাজ করেছেন বলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অভিযোগ করা হয়। এ অবস্থায় উপরোক্ত কাজ কেন দলীয় পরিপন্থী হবে না এবং উক্ত কাজের জন্য তার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না-তা আগামী সাত কার্যদিবসের মধ্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে লিখিত জবাব দিতে বলা হয়েছে।

এ বিষয়ে অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল বলেন, কারণ দর্শানোর নোটিশ পেয়েছি। যে অভিযোগে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে সেটিতে কোনোভাবেই আমি জড়িত নই। আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য দেওয়া হয়েছে।

তিনি বলেন, সভার ব্যানারে রওশন এরশাদের ছবি থাকায় ক্ষুব্ধ হয়ে নেতাকর্মীরা ওই ব্যানার খুলে ফেলেন। তবে তিনি এটাকে নীতিগতভাবে সমর্থন করেন। কারণ রওশন এরশাদ দলের বিরুদ্ধে গিয়ে সরকারের সঙ্গে আঁতাত করছেন। দলের প্রায় সব নেতা-কর্মী বিষয়টি মেনে নিতে পারছেন না। তাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তার ছবি দলের ব্যানারে থাকতে পারে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর