1. admin@dailydigantor.com : admin :
সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি – দৈনিক দিগন্তর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩

 

স্টাফ রিপোর্টার :রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে তারুণ্যের সমাবেশ করতে মৌখিক অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে ডিএমপির কার্যালয় থেকে বের হয়ে যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে ডিএমপির কার্যালয়ে তারুণ্যের সমাবেশ করার বিষয়ে অনুমতি নিতে যান বিএনপির একটি প্রতিনিধি দল। পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শনিবার (২২ জুলাই) তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে দলটির।

সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে তারুণ্যের সমাবেশ করতে ডিএমপি মৌখিক অনুমতি দিয়েছে। তিনি জানান, বিএনপির অঙ্গ সংগঠন যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ কর্মসূচি তারুণ্যের সমাবেশ সোহরাওয়ার্দীতে অনুষ্ঠিত হবে। তিনি বিভাগীয় শহরগুলোর মতো রাজধানীতেও প্রশাসন সহায়তা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সুলতান সালাউদ্দিন টুকু ছাড়াও প্রতিনিধি দলে ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী এবং ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা