1. admin@dailydigantor.com : admin :
সাতক্ষীরার কলেজ ছাত্রী ধর্ষণ এবং অশ্লীল ভিডিও প্রচার মামলার আসামী গ্রেফতার – দৈনিক দিগন্তর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

সাতক্ষীরার কলেজ ছাত্রী ধর্ষণ এবং অশ্লীল ভিডিও প্রচার মামলার আসামী গ্রেফতার

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

 

ডেস্ক রিপোর্ট।।সাতক্ষীরার চাঞ্চল্যকর কলেজ ছাত্রী অপহরণ ও ধর্ষণ এবং অশ্লীল ভিডিও প্রচার মামলার প্রধান আসামী কিবরিয়াকে যশোর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান গত ১৪ আগস্ট ২০২৩ তারিখ ভিকটিম শ্যামনগর থানাধীন হায়বাতপুর এলাকায় যাওয়ার সময় প্রধান আসামীর সহোযোগীসহ ভিকটিমকে অপহরণ করে এবং আটকে রেখে ধর্ষণ ও অশ্লীল ভিডিও চিত্র ধারণপূর্বক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে। এ বিষয়ে ভিকটিমের মা বাদী হয়ে ১৭ আগস্ট ২০২৩ তারিখ সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবহিকতায় র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৫ আগস্ট ২০২৩ তারিখ রাত আনুমানিক ০২.৪০ ঘটিকার সময় যশোর জেলার ঝিকরগাছা থানাধীন হাসপাতাল মোড় এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত চাঞ্চল্যকর কলেজ ছাত্রীকে অপহরণ, ধর্ষণ ও অশ্লীল ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারকারী মামলার প্রধান আসামী মোঃ কিবরিয়া (২৮), পিতা- আব্দুল হক, সাং- ভামিয়া (বুড়িগোয়ালীনি), থানা- শ্যামনগর, জেলা – সাতক্ষীরা’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় হস্তান্তর কার্যক্রম করা হয়।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা