1. admin@dailydigantor.com : admin :
লরির নিচে প্রাইভেটকার, যেভাবে প্রাণে বাঁচল শিশুসহ ৫ জন – দৈনিক দিগন্তর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

লরির নিচে প্রাইভেটকার, যেভাবে প্রাণে বাঁচল শিশুসহ ৫ জন

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩

 

 

জেলা প্রতিনিধি :চট্টগ্রামের সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারানো লরির নিচে চাপা পড়েছে একটি প্রাইভেট কার। তবে বেঁচে গেছেন প্রাইভেটকারে থাকা শিশুসহ পাঁচ যাত্রী।

গতকাল শনিবার সকাল ১০ টার সময় উপজেলার ফৌজদারহাট ক্যাডেট কলেজ সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ ও কুমিরা ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় তাদেরকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, সকাল দশটার সময় ঢাকামুখী একটি প্রাইভেটকারকে নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দেয় একই মুখী একটি লরি। দুর্ঘটনার খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে পুলিশ ও কুমিরা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কার্যক্রম চালাতে থাকে। প্রায় ৫০ মিনিটের চেষ্টায় ১১ টার সময় কারকে চাপা দেওয়া লরিটিকে সরিয়ে প্রাইভেটকারে থাকা পাঁচ যাত্রীকে উদ্ধার করা হয়।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সুলতান মাহমুদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। এবং একটু পরেই হাইওয়ে পুলিশের একটি টিমও আসেন সেখানে । ফৌজদারহাট পুলিশ ফারির রেকার এবং ক্রেনের সহায়তায় লরিটিকে আমরা সরাতে সক্ষম হই। এই দুর্ঘটনায় প্রাইভেট কারের চালক সামান্য আহত হলেও বাকিরা অক্ষত ছিল। পাঁচ যাত্রীর মধ্যে একটি ছোট বাচ্চাও ছিল। সবাইকে অক্ষত অবস্থায় জীবিত উদ্ধার করেছি, এটা অলৌকিক ঘটনার মতো মনে হচ্ছে আমাদের কাছে।

বার আউলিয়া হাইওয়ে পুলিশের এসআই আমির হোসেন বলেন, সড়কে রানিং থাকা অবস্থায় দুর্ঘটনার খবর পেয়ে দ্রুততার সঙ্গে আমরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করি। পরবর্তীতে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির দুটি ক্রেনের সাহায্যে লরিটিকে উপরের দিকে সরিয়ে প্রাইভেটকারটি বের করা সম্ভব হয়েছে। যাত্রীরা অত্যন্ত সৌভাগ্যবান, দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে ক্রেন পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করার কারণে তাদেরকে জীবিত উদ্ধার করা গেছে।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা