1. admin@dailydigantor.com : admin :
রওশন জাপার চেয়ারম্যান হওয়ার বিষয়টি ভুয়া, দাবি মহাসচিব চুন্নুর – দৈনিক দিগন্তর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংরক্ষিত নারী আসনে নবনির্বাচিত মাহফুজা সুলতানা মলি এমপিকে ফুলেল শুভেচ্ছা খুলনা ম্যানেজারস ফোরাম ও এক্সিকিউটিভ এসোসিয়েশন এর আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বর্ণাঢ্য রেলি ভাষা শহীদদের প্রতি ভেদরগঞ্জ সাংস্কৃতিক ফোরামের শ্রদ্ধা ভাষা শহীদদের প্রতি মানবাধিকার ও গণমাধ্যম কেন্দ্রের শ্রদ্ধা নিবেদন  সরকার আবারও বেপরোয়া হয়ে উঠেছে : ফখরুল লাইসেন্স না থাকায় সাতক্ষীরায় ৩টি ক্লিনিক সীলগালা সংরক্ষিত নারী আসনে সবার মনোনয়নপত্র বৈধ ঘোষণা ক্যাম্প থেকে চট্টগ্রাম যাওয়ার চেষ্টাকালে ৪০ রোহিঙ্গা আটক ধুতরা পাতা খেয়ে শিশু সহ একই পরিবারের ৬ সদস্য হাসপাতালে বাগেরহাটের মোল্লাহাটে গুলিতে যুবক নিহত, আহত-২৫

রওশন জাপার চেয়ারম্যান হওয়ার বিষয়টি ভুয়া, দাবি মহাসচিব চুন্নুর

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

 

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে বিরোধী দলীয় নেতা ও দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের কথা গণমাধ্যমে প্রকাশিত হলেও বিষয়টি ভুয়া বলে দাবি করছেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে এক ভিডিও বার্তায় তিনি এই দাবি করেন।

মুজিবুল হক চুন্নু বলেন, আমরা সকাল থেকে গণমাধ্যমে একটা খবর দেখেছি যে, জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে গোলাম মোহাম্মদ কাদেরকে সরিয়ে দায়িত্ব নিয়েছেন বেগম রওশন এরশাদ। এটি সম্পূর্ণ ফেক নিউজ। কারণ যাদের স্বাক্ষরের কথা বলা হয়েছে সেসব কো-চেয়ারম্যানের সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছেন এমন কোনো স্বাক্ষর তারা দেননি। তারা জানেন না। তারা কোনো সহযোগিতাও করেননি, করার প্রশ্নই আসে না।

চুন্নু বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র অনুযায়ী যে কেউ চাইলেই দলের চেয়ারম্যান হতে পারেন না।

জাপা মহাসচিব বলেন, আমাদের মনে হয় দল থেকে বহিষ্কৃত তারা ম্যাডামের নাম ব্যবহার করে এই কাজটি করেছে। আমি সারাদেশের নেতাকর্মীদের অনুরোধ করব এই ধরনের কোনো ঘটনা ঘটেনি। ঘটার সুযোগও নেই।

এর আগে জাতীয় পার্টির প্যাডে গণমাধ্যমে এক বিজ্ঞপ্তি পাঠিয়ে চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার কথা জানান রওশন এরশাদ।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা এইচ এম এরশাদের ‍মৃত্যুর পর দলটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন তার ছোট ভাই জিএম কাদের। এ নিয়ে দীর্ঘদিন ধরেই প্রকাশ্যে দ্বন্দ্ব চলছিল রওশন এরশাদ ও জিএম কাদের মধ্যে।

ভারত সরকারের আমন্ত্রণে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বর্তমানে দেশটিতে অবস্থান করছেন। চিকিৎসা শেষে কিছুদিন আগে দেশে ফেরেন দলটির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। দেশে এসেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে নির্বাচনসংক্রান্ত আলাপ আলোচনা করেন। সেই বৈঠক নিয়ে জাপার ভেতরে বাইরে যখন নানা গুঞ্জন চলছিল তখন দেবর জিএম কাদেরকে সরিয়ে নিজেই দলের চেয়ারম্যানের দায়িত্ব নিলেন রওশন এরশাদ।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা