1. admin@dailydigantor.com : admin :
রংপুরের মঞ্চে প্রধানমন্ত্রী, ২৭ উন্নয়ন প্রকল্প উদ্বোধন – দৈনিক দিগন্তর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

রংপুরের মঞ্চে প্রধানমন্ত্রী, ২৭ উন্নয়ন প্রকল্প উদ্বোধন

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩

 

স্টাফ রিপোর্টার : রংপুর জিলা স্কুল মাঠে মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী ও দলটির সভাপতি শেখ হাসিনা।

বুধবার (২ আগস্ট) বিকেলে সভাস্থলে উপস্থিত হন তিনি। এরপর ২৭টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং পাঁচটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এর আগে, বেলা সোয়া একটার দিকে হেলিকপ্টারে করে প্রধানমন্ত্রী রংপুরে পৌঁছান।

এদিকে জিলা স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বেলা সোয়া ১২টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয়েছে। স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা এখন বক্তব্য দেন। সেখানে ইতোমধ্যে কয়েক লাখ নেতাকর্মী জড়ো হয়েছেন।

জনসভায় উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও সুজিত রায় নন্দী প্রমুখ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ রংপুরে এসেছিলেন ২০১৮ সালের ২৩ ডিসেম্বর। এ সময় তিনি রংপুরের পীরগঞ্জ ও তারাগঞ্জে দুটি নির্বাচনী জনসভা করেন। এর আগে ২০১১ সালের ৮ জানুয়ারি রংপুর জিলা স্কুল মাঠে মহাজোটের জনসভায় উন্নয়নের দায়িত্ব কাঁধে নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা