1. admin@dailydigantor.com : admin :
ভেঙে পড়েছে ফ্ল্যাটের দেয়াল ; নারায়ণগঞ্জে ভয়াবহ বিস্ফোরণ, নারী-শিশুসহ আহত ৬ – দৈনিক দিগন্তর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংরক্ষিত নারী আসনে নবনির্বাচিত মাহফুজা সুলতানা মলি এমপিকে ফুলেল শুভেচ্ছা খুলনা ম্যানেজারস ফোরাম ও এক্সিকিউটিভ এসোসিয়েশন এর আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বর্ণাঢ্য রেলি ভাষা শহীদদের প্রতি ভেদরগঞ্জ সাংস্কৃতিক ফোরামের শ্রদ্ধা ভাষা শহীদদের প্রতি মানবাধিকার ও গণমাধ্যম কেন্দ্রের শ্রদ্ধা নিবেদন  সরকার আবারও বেপরোয়া হয়ে উঠেছে : ফখরুল লাইসেন্স না থাকায় সাতক্ষীরায় ৩টি ক্লিনিক সীলগালা সংরক্ষিত নারী আসনে সবার মনোনয়নপত্র বৈধ ঘোষণা ক্যাম্প থেকে চট্টগ্রাম যাওয়ার চেষ্টাকালে ৪০ রোহিঙ্গা আটক ধুতরা পাতা খেয়ে শিশু সহ একই পরিবারের ৬ সদস্য হাসপাতালে বাগেরহাটের মোল্লাহাটে গুলিতে যুবক নিহত, আহত-২৫

ভেঙে পড়েছে ফ্ল্যাটের দেয়াল ; নারায়ণগঞ্জে ভয়াবহ বিস্ফোরণ, নারী-শিশুসহ আহত ৬

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

 

জেলা প্রতিনিধি :নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুরে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার (১৩ আগস্ট) রাতে কাশিপুর ইউনিয়নের হোসাইনি নগর এলাকার আসলামের মালিকানাধীন বহুতল ভবনের ৫ম তলার একটি ফ্ল্যাটে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে ওই ভবনের পাঁচতলার একটি ফ্ল্যাটের দরজা জানালা দেয়াল ভেঙ্গে নিচে পড়ে গেছে৷ সেই সঙ্গে দগ্ধ কয়েকজন উপর থেকে ছিটকে নিচে পড়ে যায়। আগুনে ঘরের আসবাবপত্র পুড়ে গেছে। এই ঘটনায় ৪ জন দগ্ধ সহ ৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের সবাইকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন- হোসাইনি নগর এলাকার হোসিয়ারি কারখানার মালিক সবুজ খন্দকার, পোশাক কারখানার শ্রমিক রানা মিয়া, তার স্ত্রী বীথি আক্তার, তাদের এক শিশুসহ ফল ব্যবসায়ী আবু কালাম।

স্থানীয়রা জানান, রাতে পাঁচ তলার একটি ফ্ল্যাট থেকে হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এ সময় ওই ফ্ল্যাটের ভেতরে আগুন ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন গিয়ে দগ্ধ ও আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল (ভিক্টারিয়া) হাসপাতালে নিয়ে যায়। এরপর তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল হোসেন বলেন, বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কয়েকজনকে হাসপাতালে আনা হয়েছিলো। তাদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ বলেন, বিস্ফোরণে দগ্ধ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে বিস্ফোরণের সূত্রপাত বলা যাচ্ছে না। তদন্তের পর বিস্তারিত বলতে পারবো।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা