1. admin@dailydigantor.com : admin :
বেইলি ব্রীজ ভেঙে নদীতে পড়া ট্রাকের চালক ও হেলপারের মরদেহ উদ্ধার – দৈনিক দিগন্তর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংরক্ষিত নারী আসনে নবনির্বাচিত মাহফুজা সুলতানা মলি এমপিকে ফুলেল শুভেচ্ছা খুলনা ম্যানেজারস ফোরাম ও এক্সিকিউটিভ এসোসিয়েশন এর আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বর্ণাঢ্য রেলি ভাষা শহীদদের প্রতি ভেদরগঞ্জ সাংস্কৃতিক ফোরামের শ্রদ্ধা ভাষা শহীদদের প্রতি মানবাধিকার ও গণমাধ্যম কেন্দ্রের শ্রদ্ধা নিবেদন  সরকার আবারও বেপরোয়া হয়ে উঠেছে : ফখরুল লাইসেন্স না থাকায় সাতক্ষীরায় ৩টি ক্লিনিক সীলগালা সংরক্ষিত নারী আসনে সবার মনোনয়নপত্র বৈধ ঘোষণা ক্যাম্প থেকে চট্টগ্রাম যাওয়ার চেষ্টাকালে ৪০ রোহিঙ্গা আটক ধুতরা পাতা খেয়ে শিশু সহ একই পরিবারের ৬ সদস্য হাসপাতালে বাগেরহাটের মোল্লাহাটে গুলিতে যুবক নিহত, আহত-২৫

বেইলি ব্রীজ ভেঙে নদীতে পড়া ট্রাকের চালক ও হেলপারের মরদেহ উদ্ধার

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

 

স্টাফ রিপোর্টার।।সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কাটাগাঙ্গ নদীর উপর দিয়ে বেইলি ব্রীজ পার হওয়ার সময় মালবাহী ট্রাক ব্রিজ ভেঙে পানিতে ডুবে নিখোঁজ থাকা গাড়ির চালক ও হেলপারহ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যায় কাটাগাঙ্গ নদী থেকে চালক ফারুক আহমেদ ও হেলপার জাকির হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, দুপুরের দিকে সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে একটি ট্রাক হবিগঞ্জের দিকে রওনা দেয়। পরে জগন্নাথপুরের কাটাগাঙ্গ নদীর উপরে থাকা বেইলি ব্রীজ পার হওয়ার সময় মালবাহী ট্রাক ব্রিজ ভেঙে পানিতে পড়ে যায়। এতে গাড়িতে থাকা চালকসহ দুইজন নিখোঁজ হন।

পরে স্থানীয়রা জগন্নাথপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা অনেক খোঁজা খোঁজি করে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করে।

দীর্ঘ দুই ঘন্টা চেষ্টা চালিয়ে গাড়িতে থাকা গাড়ির চালক ও হেলপারের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সেতু ভেঙে একটি মালবাহী ট্রাক নদীতে পড়ে যায়। এতে ট্রাকে থাকা দুইজন নিখোঁজ হন। দীর্ঘ ২ ঘন্টা অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। মারা যাওয়া লোকদের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা চলেছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা