1. admin@dailydigantor.com : admin :
পাবনা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি সহ ১৩ নেতাকর্মী আটক – দৈনিক দিগন্তর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

পাবনা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি সহ ১৩ নেতাকর্মী আটক

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

 

পাবনা প্রতিনিধি:পাবনার ফরিদপুর উপজেলায় কেন্দ্রীয় মজলিসের শূরা সদস্য ও জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মাওলানা আব্দুল গাফ্ফার খানসহ ১৩ নেতাকর্মীকে কোরআন ক্লাস থেকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন জিহাদী বই ও বিস্ফোরক উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ ।

শনিবার (১২ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বনওয়ারী নগর ফরিদপুর বাজারের সাজ্জাদ হাজীর দোকানে থেকে পাঠচক্রের কুরআন ক্লাস থেকে তাদের আটক করা হয়।

আটককতৃরা হলেন- জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মাওলানা আব্দুল গাফ্ফার খান, ফরিদপুর উপজেলা জামায়াতের আমির আবু তালেব, জামায়াতের কর্মী ইসমাইল হোসেন, ফরিদুল ইসলাম মুকুল, কামরুজ্জামান, আফজাল হোসেন, কাউসার হোসেন, হেলাল বিশ্বাস, আব্দুল মোমিন, মাওলানা আব্দুল হামিদ, রাসেল হোসেন ও মাওলানা ওমর ফারুক।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘সাজ্জাদ হাজীর দোকানে নাশকতার গোপন বৈঠক করছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন জিহাদী বই উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

তবে জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা ইকবাল হুসাইন বলেন, ‘বনওয়ারী বাজারে আমাদের এক কর্মীর ওষুধের দোকানে বসে একটি কোরআন ক্লাসে শিক্ষামূলক বিষয় নিয়ে আলোচনা করছিল। এসময় পুলিশ অন্যায়ভাবে তাদের আটক করেছে। আমাদের জেলা বা কেন্দ্রীয় কোনো কর্মসূচিও ছিল না, তাহলে নাশকতা কেন করতে যাবে? আর জামায়াতে ইসলামী কোনো নাশকতায় বিশ্বাস করে না। আশা করি- আটকৃতদের দ্রুত মুক্তি দিয়ে পুলিশ আইনের প্রতি শ্রদ্ধা জানাবে।’

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা