1. admin@dailydigantor.com : admin :
জয়পুরহাটে ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের তিনজন আটক – দৈনিক দিগন্তর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

জয়পুরহাটে ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের তিনজন আটক

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

 

জয়পুরহাট প্রতিনিধি।।জয়পুরহাটে ছিনতাইকালে কিশোর গ্যাংয়ের লিডারসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ ক্যাম্পের সদস্যরা। জয়পুরহাট শহরের বিশ্বাসপাড়া বান্দা বটতলা এলাকা থেকে তাদের হাতেনাতে আটক করা হয়। আজ মঙ্গলবার সকালে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম।

আটক কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার হালট্রি মধ্যপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে গোলাম মর্তুজা, একই গ্রামের আতাউর রহমান ছেলে আব্দুস সালাম ফয়সাল ও মোতাহার আলীর ছেলে মোরসালিন হোসেন।
ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, আটক কিশোর গ্যাং গোলাম মূর্তজা গ্রুপের প্রধান এবং মোরসালিন ও ফয়সাল গ্রুপের অন্যতম সক্রিয় সদস্য। তারা জয়পুরহাট শহরের বিভিন্ন এলাকায় পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে দেশি অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার, মোবাইল, ল্যাপটপসহ সবকিছু ছিনিয়ে নিতো।
তিনি আরো জানান, গত সোমবার বিকালে বিশ্বাসপাড়া বান্দা বটতলা এলাকায় এক নারী পথচারীকে একা পেয়ে তার গলায় চাকু রেখে ভয়ভীতি দেখিয়ে গহনা নেওয়ার চেষ্টা করছিলেন। এমন খবর তাদের কাছে পরে সেখানে অভিয়ান চালিয়ে ছিনতাই কাজে ব্যবহার করা ছুরিসহ তাদের আটক করা হয়।
Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা