1. admin@dailydigantor.com : admin :
কুড়িগ্রামে ধর্ষণ চেষ্টা মামলার প্রধান আসামি গ্রেপ্তার – দৈনিক দিগন্তর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

কুড়িগ্রামে ধর্ষণ চেষ্টা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

 

 

স্টাফ রিপোর্টার : কুড়িগ্রামের ঢুষমারা থানার অধিনে রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নে অষ্টম শ্রেণি পড়-য়া এক কিশোরীকে ধর্ষণ চেষ্টা মামলার প্রধান আসামি বিশু আলম (২৩) কে ঘটনার প্রায় দুইমাস পলাতক থাকার পর গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৯ জুলাই) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢুষমারা থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান। গ্রেপ্তারকৃত বিশু আলম রাজীবপুর উপজেলার কিত্তনটারী এলাকার সায়ের উদ্দিনের ছেলে। তাকে শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ থেকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, এর আগে একই মামলায় প্রধান আসামীর সহযোগী আরও তিন জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে প্রধান আসামি বিশু আলম পলাতক ছিলেন।

থানা সূত্র জানায়, গত ৬ জুন বিকেল ৩টার দিকে ঢুষমারা থানার আওতাধিন রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নে অষ্টমী শ্রেনীতে পড়-য়া এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরে ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে গ্রেপ্তারকৃত বিশু আলমকে প্রধান আসামি করে ঢুষমারা থানায় মামলা দায়ের করেন।

ঢুষমারা থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান জানান, পলাতক বিশু আলমকে ময়মনসিংহ থেকে গ্রেপ্তার করে শনিবার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা