1. admin@dailydigantor.com : admin :
কালীগঞ্জ উপজেলায় জাতীয় শ্রমিক লীগের কমিটির জন্য সদস্য সংগ্রহ চলছে – দৈনিক দিগন্তর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

কালীগঞ্জ উপজেলায় জাতীয় শ্রমিক লীগের কমিটির জন্য সদস্য সংগ্রহ চলছে

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

 

স্টাফ রিপোর্টার।।গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কমিটি করার জন্য জীবন বৃত্তান্ত  গ্রহন চলছে। গত ০৮/০৭/২০২৩ইং জাঙ্গালিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক চারটি সিভি পড়েছে।জাঙ্গালিয়া ইউনিয়ন এর সন্মেলন আগামী শনিবার বিকাল চার ঘটিকার সময় জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হবে।
আজ রোজ সোমবার দুপুর চার ঘটিকার সময় কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে জীবন বৃত্তান্ত গ্রহন আনুষ্ঠানিক ভাবে শুরু হয়।
জাতীয় শ্রমিকলীগের কালীগঞ্জ উপজেলা র সভাপতি কাজী মেরাজুল করিম হামীম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন ভান্ডারীর সঞ্চলনায় জীবন বৃত্তান্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।
সভাপতি পদে একটি, সাধারণ সম্পাদক পদে একটি জীবন বৃত্তান্ত জমা হয়,জীবন বৃত্তান্ত গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি কাজী মেরাজুল করিম হামীম,সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন ভান্ডারী,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান ভুঁইয়া, নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি  ইউসুফ আলী দেওয়ান এবং নির্বাহী সদস্য মোঃ মুক্তাদির হোসেন উপস্থিত ছিলেন।
কালীগঞ্জ পৌরসাভার সভাপতি পদপ্রর্থী হিসেবে মো: আমাজাদ হোসেন, সাধারণ সম্পাদক পদপ্রার্থী হিসেবে মো: আরাফাত খন্দকার জীবন বৃত্তান্ত জমা দেন।
জীবন বৃত্তান্ত জমা অনুষ্ঠানে বক্তারা বলেন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে জাতীয় নির্বাচনে অংশ নিতে দলের সঙ্গে একসঙ্গে কাজ করতে হবে।কালীগঞ্জের মাটি ও মানুষের নেত্রী মেহের আফরোজ চুমকি এমপির হাতকে শক্তিশালী করতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় জয়যুক্ত করার অঙ্গিকার ব্যক্ত করেন। কাজী মেরাজুল করিম হামীম বলেন জাতীয় শ্রমিক লীগের পক্ষ থেকে নতুন দের স্বাগত জানান, এবং দলীয় সিদ্ধান্তের প্রতি বিশ্বাস রেখে, সকলের কাদেঁ কাদঁ মিলিয়ে কাজ করতে হবে, বিগত সময়ের সরকারের উন্নয়ন মূলক কাজের কথা উল্লেখ করতে হবে।জনগণের কাছে সরকারের উন্নয়ন মূলক কাজের কথা বলতে হবে,তাহলেই কালীগঞ্জের জনগণ আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনবে। উপস্থিত সকলের প্রতি এ আহবান জানিয়ে উনার বক্তব্য শেষ করেন।
Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা