1. admin@dailydigantor.com : admin :
কয়রা সাংবাদিক ফোরামের পক্ষ হতে ওসি দোহার বিদায় সংবর্ধনা – দৈনিক দিগন্তর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

কয়রা সাংবাদিক ফোরামের পক্ষ হতে ওসি দোহার বিদায় সংবর্ধনা

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

 

কয়রা (খুলনা )প্রতিনিধি : খুলনার কয়রা থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএমএস দোহার (বিপিএম) বদলী জনিত বিদায় সংবর্ধনা জানিয়েছে মুক্তিযুদ্ধের পক্ষের সংগঠন কয়রা সাংবাদিক ফোরাম । শনিবার (২২ জুলাই) কয়রা থানার ওসির কক্ষে কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটু’র সভাপতিত্বে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিল কয়রা সাংবাদিক ফোরামের প্রধান উপদেষ্টা মাস্টার খায়রুল আলম, মো.হাফিজুর রহমান মিস্ত্রী, সাধারণ সম্পাদক মো.গোলাম মোস্তফা,সহ-সভাপতি মো.মোক্তার হোসেন,যুগ্ম সম্পাদক মো.জিয়াউল হাসান জিল্লুর,আবির হোসেন,সদস্য বায়জিদ হোসেন,মো.আজিজ,মো.সালাউদ্দীন বাপ্পী,অফিস স্টাফ মো.আবু জাফর ছোটন সহ থানায় কর্মরত সকল পুলিশ সদস্য।

কয়রা বাজার কমিটির সভাপতি জুলফিকার আলী বলেন,ওসি হিসেবে এবিএমএস দোহা কয়রা থানায় যোগদানের পর থেকেই কর্মদক্ষতা ও আন্তরিকতায় সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নেন।তাঁর আন্তরিকতায় এলাকায় চুরি,ডাকাতি ছিল না,যৌতুক ও বাল্যবিবাহ বন্ধে তিনি অনেক পদক্ষেপ নেওয়ায় এলাকার মানুষ ভাল ছিল।

অনুষ্ঠানে ওসি এবিএমএস দোহা বলেন,দায়িক্ত পালনে সহযোগিতা করায় কয়রা সাংবাদিক ফোরামের সকল সদস্য ও কয়রা উপজেলার মানুষের প্রতি কৃতজ্ঞ।কয়রায় কাজ করতে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করায় সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, কয়রার সাংবাদিকবৃন্দ অনেক ভাল, তারা দায়িক্ত নিয়ে পেশার মর্যাদা রক্ষা করে চলেন।

উল্লেখ্য,ওসি এবিএমএস দোহা (বিপিএম) সম্প্রতি খুলনার পুলিশ লাইনে বদলী করা হয়।কয়রা থানায় দায়িত্বে থাকা অবস্থায় তিনি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছিলেন।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা