1. admin@dailydigantor.com : admin :
ইমরান খানের সাথে জঙ্গির মতো করা হচ্ছে ব্যবহার – দৈনিক দিগন্তর
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

ইমরান খানের সাথে জঙ্গির মতো করা হচ্ছে ব্যবহার

দৈনিক দিগন্তর ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

 

ক্ষমতা হারানোর পর থেকে ইমরানের বিরুদ্ধে দুই শতাধিক মামলা হয়েছে। অবশেষে তোশাখানা মামলায় শনিবার (৫ আগস্ট) গ্রেফতার হয়েছেন । তিনি এর পর তাকে দেশটির অ্যাটক কারাগারে রাখা হয়েছে।। আইনজীবীরা জানিয়েছেন, ইমরানের সঙ্গে কারাগারে যে ব্যবহার করা হচ্ছে, তা সাধারণত জঙ্গিদের সঙ্গে করা হয়।

ইমরানের আইনবিষয়ক মুখপাত্র নঈম হায়দার পানজুঠা বলেছেন, তিনিই একমাত্র ব্যক্তি যিনি জেলে গিয়ে ইমরানের সঙ্গে কথা বলতে পেরেছেন। ইমরান তাকে বলেছেন, আমার সঙ্গে এমন ব্যবহার করা হচ্ছে, যাতে মনে হচ্ছে আমি একজন জঙ্গি।

তিনি বলেন, ইমরানকে খুব ছোট ও অন্ধকার সেলে রাখা হয়েছে। খোলা জায়গায় করতে হচ্ছে মলত্যাগ। ওই সেলে একটাই সুবিধা আছে। তা হলো, একটা সিলিং ফ্যান। তবে এরপরও ইমরানের মনোবলে একটুও চিড় ধরেনি। তিনি লড়াই চালিয়ে যাওয়ার জন্য পুরোপুরি তৈরি।

নঈম জানিয়েছেন, মঙ্গলবার তারা আদালতে আবেদন জানাবেন। ইমরান খান সবচেয়ে খারাপ পরিস্থিতির জন্য তৈরি আছেন।

ইমরানের আরেক মুখপাত্র রসুল হাসান বলেন, তাকে থাকার অযোগ্য জায়গায় রাখা হয়েছে। তা সত্ত্বেও সাবেক প্রধানমন্ত্রী চাঙা আছেন। তিনি বলেছেন, মানুষকে জানান, আমি আমার নীতি থেকে একবিন্দুও সরবো না।

ইমরানের আইনজীবীরা ইসলামাবাদ হাইকোর্টে আবেদন জানাবেন যেন, সাবেক প্রধানমন্ত্রীকে ভালোভাবে জেলে রাখা হয়। সেখানে একটা টেবিল, চেয়ার, টিভি ও গদি দেওয়া হয় এবং বাড়ি থেকে খাবার আনার সুবিধা দেওয়া হয়। তাকে যেন স্ত্রী, দলের নেতা এবং আইনজীবীদের সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হয়।

আলোচিত তোশাখানা মামলায় নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ করে ইসলামাবাদ হাইকোর্টে আপিল করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। ইমরানের আইনজীবী নাঈম পাঞ্জুথা রয়টার্সকে নিশ্চিত করেছেন এ তথ্য।

Facebook Comments Box
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও সংবাদ

ফেসবুকে আমরা